বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্যিক সম্মেলন: সভাপতি রহিম, সম্পাদক ছানু

জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্যিক সম্মেলন: সভাপতি রহিম, সম্পাদক ছানু

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম:

বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর পৌর শাখার ত্রি-বার্যিক সম্মেলন শনিবার ১১ সেপ্টেম্বর ২০২১ সকাল ১১ টায় জামালপুর শহরের ফৌজদারি মোড়ে অনুষ্ঠিত হয়।
ত্রি-বার্ষিক সম্মেলনে আলহাজ্ব মাসুম রেজা রহিম সভাপতি ও জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এই সম্মেলনের মাধ্যমে আলহাজ্ব মাসুম রেজা রহিম তৃতীয় বারের মতো আবারও জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হলেন।

ত্রি-বাষিক সম্মেলন পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মসুম রেজা রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এম পি।
বিশেষ অতিথি হিসেবে, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এম পি, বাংলাদেশআওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী (লাদেল), বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও সাবেক এমপি ও ভূমিমন্ত্রী আলহাজ্ব রেজাউল করিম হীরা, জামালপুর ১ আসনের জাতীয় সাংসদ আবুল কালাম আজাদ, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ আলহাজ্ব মোরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর সদর ৫ আসনের জাতীয় সাংসদ ইন্জিনিয়ার আলহাজ্ব মোজাফফর হোসেন (এমপি), সংরক্ষিত জাতীয় সাংসদ বেগম হোসনে আরা (এমপি) ও জামালপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের উদ্বোধন করেন,বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি এডভোকেট বাকী বিল্লা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সদস্য সচিব ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী। অনুষ্ঠানের সঞ্চালনা করেন,পৌর আওয়ামী লীগের সদস্য সচিব ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বিজন কুমার চন্দ। বক্তারা সকলেই প্রধান মন্ত্রী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের বিভিন্ন দিক তুলে ধরেন এবং বর্তমান সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছেন বলে বক্তব্য রাখেন।এই সরকার দেশের মানুষের কথা ভাবেন, তাই এই সরকার ক্ষতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি তার বক্তে বলেন,সবাইকে স্কুলে মাস্ক পরিধান করে আসতে হবে এবং সবার স্বাস্থ্য বিধি মেনে বিদ্যালয় পরিচালনা করতে হবে। সম্মেলনে জেলা আওয়ামী লীগের অংঙ্গ , সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সমর্থক, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD